Saturday, November 28, 2015

FlexiPlan দিয়ে Grameenphone সিমের MB, Talktime, Sms এর মেয়াদ বাড়ানোর উপায় চিত্রসহ



Grameenphone Felxi Plan এর মাধ্যমে এবার আপনি আপনার নিজের প্রয়োজনীয়তাকে গুছিয়ে নিতে পারবেন। মানে টকটাইম, মেগাবাইট, এস.এম.এস, মেয়াদ খুব সহজে বাড়িয়ে নিন আরও ৩০ দিন। আশা করি অনেকের উপকারে আসবে।
  • আগেই বলে রাখি আপনি এই ট্রিক দিয়ে এমবির মেয়াদ ৩০ দিন বাড়াতে পারবেন কিন্তু ৪ টাকা আপনার ব্যালেন্স থেকে কাটা হবে।
  • ফ্লেক্সিপ্লান দিয়ে অন্য নাম্বার দিয়ে আপনার ফোনে  টকটাইম,মেগাবাইট,মেসেজ গিফট করতে পারবেন। মানে বন্ধু বা আব্বুর সিমের টাকা ইউজ করে আপনি প্যাকেজ নিতে পারবেন।

যেভাবে করবেনঃ

  • প্রথমে যেকোন ফোন বা পিসি এর ব্রাউজার এ ঢুকে  http://www.grameenphone.com/flexi-plan এই লিংক এ ঢুকুন। সেখানে গেলে নিচের ছবির মত একটা পেজ আসবে। আপনার যা যা লাগবে সিলেক্ট করে নিন। BUY NOW অপশন এর উপরে কত টাকা কাটবে সেটা দেখাবে। তারপর BUY NOW অপশন এ ক্লিক করুন।

  • পরের পেজে আপনি যা যা নিলেন তার লিস্ট দেখাবে আর তার জন্য কত টাকা কাটবে তা দেখাবে।  নিচের বক্স এ একটা নাম্বার দিতে বলবে যদি নিজের নাম্বার থেকে কিনতে চান তাইলে সেখানে আপনার নাম্বার দিন। আর যদি আরেকজন এর নাম্বার থেকে আপনার ফোনে পাঠাতে চান তাইলে Gift This এ টিক দিয়ে প্রথম বক্স এ যার নাম্বার থেকে নিতে চান তার নাম্বার দিন আর পরের বক্স এ যে নাম্বারে পাঠাতে চান তার নাম্বার দিন।
  • উপরের কাজ টা ঠিক মত হলে পরের পেজে ভেরিফিকেশন এর জন্য আপনার কাছে একটা পিন চাইবে। আর যে নাম্বার থেকে প্যাকেজ টা কিনলেন সে নাম্বার এ একটা মেসেজ যাবে যার ভিতর সেই পিন টা থাকবে। বক্স এ সেই পিন টা দিয়ে Agree & Continue/ Continue তে ক্লিক করুন।
  • ভেরিফিকেশন ঠিক হলে আপনার ফোনে একটা কনফার্মেশন মেসেজ আসবে আর টকটাইম, মেসেজ, মেগাবাইট এর ব্যালেন্স চেক করার কোড গুলো থাকবে।

2 comments:

  1. আমি ওই নিয়ম অনুসারে দেকলাম কিন্তু আমাকে কোনো এস এম এস এ পিন পাটায় নি

    ReplyDelete
  2. Fixe plan e only grameenphone number is eligible for gift দেখায় কেন

    ReplyDelete